সংবাদ শিরোনাম :
কিছু মানুষ পুড়লেইতো, কিছুু মানুষ আলোকিত হবে

কিছু মানুষ পুড়লেইতো, কিছুু মানুষ আলোকিত হবে

কিছু মানুষ পুড়লেইতো, কিছুু মানুষ আলোকিত হবে
কিছু মানুষ পুড়লেইতো, কিছুু মানুষ আলোকিত হবে

লোকালয় ডেস্কঃ কিছু মানুষ পুড়লেইতো, কিছুু মানুষ আলোকিত হবে। আমি জন্মস্থানের মানুষের জন্য পুরোপুরিই নিজেকে পুড়াতে চাই। আমার সক্ষমতার পুরোটাই মানুষের কল্যাণে কাজে লাগাতে চাই। এর জন্য আমাকে যতটুকু পুড়তে হয়, আমাকে বিলিয়ে দিতে সব সময় প্রস্তুত রয়েছি। তবুও মানুষের কিছু কষ্ট লাগব করতে আমার স্বেচ্ছাশ্রমের উদ্যোগের উন্নয়নমুলক কাজ চলবে।

গতকাল বুধবার দিনব্যাপী চুনারুঘাট উপজেলার উছমানপুর এবং আবাদগাঁও মাঝে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে কাঠের ব্রীজ নির্মাণ শেষে এলাকাবাসীর উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন-বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর তরুণ সমাজকর্মী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় এলাকাবাসীরা জানান আমাদের স্বাধীনতার পরে আমরা আজ আনন্দের জোয়ার বয়ে আসছে। আমাদের স্কুল-কলেজ পড়োয়া ছেলে মেয়েরা আজ থেকে খুব সহজে যাতায়ত করতে পারবে। এ সময় গ্রামবাসীরা ব্যারিস্টার সুমনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার গাজীপুর ইউনিয়নের উছমানপুর এবং আবাদগাঁও ইছালিয়া ছড়ায় দু’ভাগে ভিক্ত রয়েছে। এই ছড়া দিয়ে প্রতিদিনই ১০টি গ্রামের মানুষ যাতায়াত করেন। মানুষের দীর্ঘদিনের কষ্ট দূর করতে এলাকাবাসীরা ছুটে আসেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের কাছে। তিনি সেখানে একটি কাঠের ব্রীজ তৈরী করেন। এতে ওই এলাকার লোকজনদের মাঝে বিশেষ আনন্দ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। তাঁর সমুদয় উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা অবহেলিত মানুষের দীর্ঘদিনের দূর্ভোগ দিনকে দিন দূর হয়েছ। ইতোমধ্যে তিনি চুনারুঘাট উপজেলার বিভিন্ন অজোপাড়া গাঁয়ে সুবিধা বি ত মানুষের জীবনকে গতিময় করতে নিজ উদ্যোগ ও অর্থায়ানে ১৪টি কাঠের ব্রীজ নির্মাণ করে করে সারা হবিগঞ্জ জেলাসহ দেশব্যাপী এক আলোড়ন সৃষ্টি করেছেন। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে তার উন্নয়নমুলক কর্মকান্ড দেখে দেশ-বিদেশের মানুষের মাঝে ব্যাপক সাড়া পড়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com